কক্সবাজারে ম্যাজিস্ট্রেট পরিচয়ে টাকা আদায়, আটক ২

  বিশেষ প্রতিনিধি    07-08-2023    38
কক্সবাজারে ম্যাজিস্ট্রেট পরিচয়ে টাকা আদায়, আটক ২

চকরিয়া উপজেলায় ভোক্তা অধিদপ্তরের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার সময় ২ জনকে আটক করেছে জেলা প্রশাসন। রোববার (৬ আগস্ট) বিকেল ৫টার দিকে বরইতলি ইউনিয়নের বানিয়ারছড়া স্টেশন থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. আশরাফ আলি ও স্বাস্থ্য সহকারী হাসান মুরাদ সিদ্দিকি।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান জানান, বানিয়ারছড়া এলাকায় গুদাম এবং বিভিন্ন দোকান থেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে দুই ব্যক্তি টাকা আদায় করছে এই ধরনের খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে দেখা যায় তারা দুজনই চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা। তারা যেভাবে দোকান থেকে টাকা নেয় এটা বেআইনি।

তিনি আরও জানান, ভুয়া ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে উত্তোলনকৃত টাকা এবং তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বরাবর তাদের হস্তান্তর করা হয়।

এ বিষয়ে চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শোভন দত্ত বলেন, দুজনই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা। তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতে সুপারিশ করা হবে।

Add

সারাদেশ-এর আরও খবর