টেকনাফে ইয়াবাসহ আটক-১

  বিশেষ প্রতিনিধি    24-08-2023    28
টেকনাফে ইয়াবাসহ আটক-১

টেকনাফের পুরাতন পল্লানপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

আটককৃত মাদক কারবারি হলেন, টেকনাফ পৌরসভার ২নং ওয়ার্ড পুরাতন পল্লানপাড়ার মোঃ ছিদ্দিকের ছেলে জাহিদ হোসেন (২৪)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) মোঃ আবু সালাম চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বুধবার (২৩ আগস্ট) রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার ২নং ওয়ার্ডের পুরাতন পল্লানপাড়া সাকিনস্থ কুয়েত মসজিদের পশ্চিম পাশে পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ইয়াবাসহ অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালীন র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টাকালে জাহিদ হোসেন নামে একজন মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির দেহ ও সাথে থাকা পলিথিন ব্যাগ তল্লাশি করে ধৃত ব্যক্তির কাছ থেকে সর্বমোট ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত মাদক কারবারি জানায়, সে দীর্ঘদিন যাবত পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে মাদক সংগ্রহ করে টেকনাফ ও কক্সবাজারের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ ধৃত মাদক কারবারির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Add

সারাদেশ-এর আরও খবর