‘আমার স্বাভাবিক হতে সময় লাগবে’

দেশে ফিরে পরীমণিকে নিয়ে শুটিং: কাজী মারুফ

  রোকসানা আক্তার    18-12-2023    120
‘আমার স্বাভাবিক হতে সময় লাগবে’

সদ্য নিজের কাছের মানুষকে হারিয়েছেন বাংলাদেশি অভিনেত্রী পরীমণি। ছেলে রাজ্যকে নিয়েই দিনের অর্ধেকটা সময় কেটে যায় তাঁর। স্বামী শরিফুল রাজের সঙ্গে তাঁর সাংসারিক কলহ নিয়ে হয়েছে বিস্তর জলঘোলা। সে সময় নিত্য দিন কোনও না কোনও পোস্ট দেখা যেত নায়িকার সমাজমাধ্যমের পাতায়। তবে ইদানীং তেমন ভাবে কোনও লেখালেখি করতে দেখা যায় না তাঁকে। কেমন আছেন পরী? অনেকের মনেই এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল। সম্প্রতি এক অনুষ্ঠানে দেখা গেল নায়িকাকে। ছেলেকে নিয়ে কেমন কাটছে তাঁর প্রতিটা দিন? ভবিষ্যৎই বা কী ভাবে পরিকল্পনা করছেন নায়িকা? সবটা খোলসা করলেন তিনি।

পরী বলেছেন, “অনেক বেশি কাজ করতে হবে, বিষয়টি তা না। আমি হারিয়ে যাইনি। আমি ভাল ভাবেই আছি। জীবন হয়তো আমার পরীক্ষা নিচ্ছে। আমি ভেঙে পড়ার মানুষ নই। সুন্দর সুন্দর সিনেমা করতে চাই। সংখ্যাটা বড় না। আমি সিদ্ধান্ত নিয়েছি— একদম বেছে বেছে, ভাল ভাল কাজ করব। এখন আমার সন্তান আছে, তাকে সময় দিতে হয়। সব কিছু ভেবেই শুটিং করতে হবে। নানু মারা যাওয়ার পর আমার স্বাভাবিক হতে সময় লাগবে।”

রাজ এবং পরীমণির রাস্তা আলাদা এখন। দু’জনেই ব্যস্ত নিজেদের কাজ নিয়ে। নায়িকা জীবনে এখন মূল দায়িত্ব তাঁর ছেলে। অন্য দিকে শোনা যাচ্ছে, রাজ কলকাতায় এসেছেন তাঁর নতুন ছবির শুটিংয়ে।

নতুন খবর হল পরীমণিকে চাচ্ছেন কাজী মারুফ। এই নায়ক ১০ বছর আগে ‘রাজা গোলাম’ নামে একটি সিনেমার শুটিং শুরু করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তা আর শেষ হয়নি।

কাজী মারুফের প্রযোজনায় এই সিনেমার পরিচালক ছিলেন বিদ্যুত। এবার নতুন করে সিনেমার গানের রেকর্ডিং করা হয়েছে। পরিবর্তন হয়েছে গল্প ও পরিচালকের। কাজী হায়াৎ এটি নির্মাণ করবেন।

জানা গেছে, ‘রাজা গোলাম’ সিনেমায় নায়িকা হিসেবে পরীমণিকে চাওয়া হচ্ছে। এরই মধ্যে পরীর সঙ্গে কথা বলেছেন মারুফ।

আসছে জানুয়ারির শেষের দিকে দেশে ফিরবেন মারুফ। যদি সব ঠিক থাকে তাহলে ফেব্রুয়ারির মাঝামাঝি সিনেমার শুটিং করতে চান তিনি। এ ব্যাপারে তিনি বলেন, রাজা গোলাম’ সিনেমাটি নিয়ে আমার অনেক দিনের স্বপ্ন। নিজের মতো করে গল্প তৈরি করেছিলাম। তখন কাজটি শেষ করতে পারিনি। এবার সব গুছিয়ে তবে শুটিং শুরু করব। তখন গান তৈরি করেছিলাম। তবে সময়ের চাহিদার কারণে নতুন করে গান করছি। গল্পেও কিছুটা পরিবর্তন এনেছি বাবাকে দিয়ে লিখিয়ে। দেশে ফিরেই পরীমণিকে চুক্তিবদ্ধ করব।

বিনোদন-এর আরও খবর