মুচলেকা দিয়ে যিনি লন্ডন যান তিনি জনগণের নেতা হতে পারেন না: কাদের

  বিশেষ প্রতিনিধি    23-11-2022    15
মুচলেকা দিয়ে যিনি লন্ডন যান তিনি জনগণের নেতা হতে পারেন না: কাদের

নেতিবাচক রাজনীতির জন্য বিএনপির পতন অনিবার্য বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি তারেক রহমানকে তাদের নেতা মানতে পারে, কিন্তু বাংলাদেশের জনগণ কখনো তাকে নেতা মানবে না। যে নেতা রাজনীতি না করার শর্তে মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে যান, তিনি আর যাই হোন দেশের জনগণের নেতা হতে পারেন না।

বুধবার (২৩ নভেম্বর) নোয়াখালীর কবিরহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের তার রাজধানীর বাসভবন থেকে সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হন।

সরকার হটানোর চক্রান্ত আবারও শুরু হয়েছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, এই চক্রান্ত ও ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এ সময় চক্রান্ত ও ষড়যন্ত্র প্রতিরোধে তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

সম্মেলনে সভাপতিত্ব করেন কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি। এতে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এএইচএম খায়রুল আনম সেলিম, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, সহিদ উল্লাহ খান সোহেল, সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান প্রমুখ।

1

জাতীয়-এর আরও খবর