রোনালদোর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও আছে, দাবি এই মডেলের

  বিশেষ প্রতিনিধি    28-02-2023    220
রোনালদোর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও আছে, দাবি এই মডেলের

নারী নিয়ে বিতর্কে বেশ কয়েকবার জড়িয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে দীর্ঘ দিন হলো জর্জিনার সঙ্গে এক ছাদের নিচে থাকছেন। তাদের ঘরে সন্তানও আছেন। কিন্তু তার নারী ঘটিত নতুন আরেক আলোচনা সামনে এলো। চিলিয়ান মডেল দানিয়েল্লা শাভেজ দাবি করেছেন, রোনালদোর সঙ্গে তার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও আছে।

তবে এই মডেল জানিয়ে দেন, তাদের মধ্যে এই সম্পর্কটা ছিল অনেক আগের। যেখানে জর্জিনা সিআর সেভেনের জীবনে আসার আগেই ২০১৫ সালে তাদের সাক্ষাৎ হয়েছিল। যদিও দাবি করা ভিডিওটি শাভেজ প্রকাশ্যে আনেননি।

চিলির একটি ফুটবল ক্লাবের মালিক শাভেজের একবার ইচ্ছা হয়েছিল রোনালদোর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটানোর। সে ইচ্ছা থেকেই রোনালদোর সঙ্গে অল্প দিনের জন্য সম্পর্ক গড়ে তোলেন চিলির এই মডেল, অভিনেত্রী ও গায়িকা। বর্তমানে সৌদি আরবের ক্লাব আল-নাসরে খেলা রোনালদো এখন জর্জিনা রদ্রিগেজ আর তার সন্তানদের নিয়ে থিতু হয়েছেন।

একটি টুইট করে শাভেজ জানান, তার সঙ্গে রোনালদোর ভালোবাসার কোনো সম্পর্ক নেই। তার আর রোনালদোর মধ্যে যা হয়েছে, সেটাতে জর্জিনাকে রোনালদোর ঠকানোর কোনো প্রশ্নও উঠতে পারে না বলে মনে করেন শাভেজ।

চিলির এই মডেল লিখেছেন, তার কাছে সে ঘটনার ভিডিও আছে। তবে রোনালদোর ব্যক্তিগত গোপনীয়তা নষ্ট করতে চান না বলে তিনি সেই ভিডিও প্রকাশ করবেন না!

খেলাধুলা-এর আরও খবর