বিএনপি-জামায়াত মসজিদকে কেন্দ্র করে সন্ত্রাসী করার পরিকল্পনা করে

  বিশেষ প্রতিনিধি    12-03-2023    340
বিএনপি-জামায়াত মসজিদকে কেন্দ্র করে সন্ত্রাসী করার পরিকল্পনা করে

বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বলেছেন, সন্ত্রাসী করে কোনদিন বাংলাদেশের মানুষকে দাবাতে পারবেনা। কারণ বাংলাদেশ বহুদূর এগিয়েছে।

এ সময় তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত মসজিদকে কেন্দ্র করে সন্ত্রাসী করার পরিকল্পনা করে।

শনিবার (১১ মার্চ) রাতে পঞ্চগড় শের-ই বাংলা পার্কের মুক্তমঞ্চে কৃষকলীগের কৃষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, উপস্থিত জনতার চেহারা দেখলে বোঝা যায় মানুষ সুখে আছে। এটিই ছিল বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন। তিনি বলেছিলেন, আমি গরীব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে চাই। আজ সাধারণ মানুষের মুখে আমরা হাসি দেখছি। কৃষকের আজ খাবারের অভাব নেই।

তিনি বলেন, পবিত্র জুমার দিনে আমরা নামাজ পড়তে যাই, আর বিএনপি-জামায়াত সন্ত্রাসী করার পরিকল্পনা করে এ মসজিদকে কেন্দ্র করে।

মন্ত্রী আরও বলেন, পৃথিবীর বিভিন্ন দেশ ঘুরে দেখেছি, যে দেশ যত উন্নত, সেই দেশের রেল ব্যবস্থা তত উন্নত। আমাদের যোগাযোগের রেলপথ, সড়কপথ, আকাশপথ, পানিপথ এ চারটি রাস্তার মধ্যে একটি পথ না থাকলে কি চলবে? বিএনপি সরকারের আমলে খোঁড়া করে ফেলেছিল দেশটাকে। বর্তমান সরকার কোনো দুর্বল সরকার নয়, এটি জনগণের সরকার।

সমাবেশে পঞ্চগড় সদর উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কুদ্দুস প্রমানিকের সভাপতিত্বে উপস্থিতি ছিলেন, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লাতিফ তারিন, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাইমুজ্জামান মুক্তা, যুগ্ন সাধারণ সম্পাদক আবু সারোওয়ার বকুল প্রমুখ।

কৃষক সমাবেশে এ সময় পাঁচ উপজেলা কৃষকলীগের এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জাতীয়-এর আরও খবর