জানা গেলো নিহত ২ যুবকের পরিচয়, ঘুরতে যাচ্ছিলেন কক্সবাজার

  বিশেষ প্রতিনিধি    22-10-2022    168
জানা গেলো নিহত ২ যুবকের পরিচয়, ঘুরতে যাচ্ছিলেন কক্সবাজার

কুমিল্লা-সিলেট মহাসড়কের বাখরনগর এলাকায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারানো দুই যুবকের পরিচয় মিলেছে। মোটরসাইকেলে করে তারা নরসিংদী থেকে কক্সবাজার ঘুরতে যাচ্ছিলেন৷

নিহতরা হলেন মোটরসাইকেল আরোহী ঢাকার কেরানীগঞ্জ পশ্চিম বরিশুর থানার মো. নাছির সরদারের ছেলে মো. সজীব (২৮) ও একই এলাকার লাল মিয়ার ছেলে মো. কামাল (২৩)। তারা ব্যবসায়ী।

এর আগে গত বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুর ১২টার দিকে বাখরনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের সঙ্গে মোবাইল কিংবা আইডি কার্ড না থাকায় পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ ও স্থানীয়রা।

দুর্ঘটনার ১৩ ঘণ্টা পর বৃহস্পতিবার রাত ১টার দিকে তাদের লাশ শনাক্ত করেন স্বজনরা। শুক্রবার (২১ অক্টোবর) বাংলা ট্রিবিউনকে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লার মিরপুর হাইওয়ে থানার ওসি নজরুল ইসলাম।

ওসি নজরুল বলেন, বৃহস্পতিবার দুপুরে তারা ছয় জন তিনটি মোটরসাইকেলে নরসিংদী থেকে কক্সবাজার ঘুরতে যাচ্ছিলেন। চার সহযোগীর দুই মোটরসাইকেল সামনে চলে যায়। এতে পিছিয়ে পড়ে আরেক মোটরসাইকেলের দুই সহযোগী। এ অবস্থায় দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে সহযোগীদের ধরার চেষ্টা করেছিলেন তারা। মহাসড়কের মুরাদনগরের বাখরনগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে মোটরসাইকেলের। এতে ঘটনাস্থলেই দুজন প্রাণ হারান। তাদের সঙ্গে মোবাইল পাওয়া যায়নি। এজন্য পরিচয় নিশ্চিত হতে সময় লেগেছে। স্বজনরা লাশ শনাক্তের পর বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় সাধারণ ডায়েরি করা হয়েছে। তবে এ নিয়ে অভিযোগ ছিল না স্বজনদের।

সারাদেশ-এর আরও খবর