চকরিয়ায় মহাসড়কে সিমেন্টবোঝাই ট্রাক উল্টে চালক ও হেলপার নিহত

  বিশেষ প্রতিনিধি    19-03-2023    229
চকরিয়ায় মহাসড়কে সিমেন্টবোঝাই ট্রাক উল্টে চালক ও হেলপার নিহত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় সিমেন্টবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের সাথে ধাক্কা লেগে উল্টে চালক ও হেলপার নিহত হয়েছে।

শনিবার (১৮ মার্চ) ভোর ৫টার দিকে চকরিয়া উপজেলার উত্তর হারবাং কলাতলী এলাকার ১২ নম্বর ব্রিজ নামক স্থানে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, ঝিনাইদহের শৈলকূপার দুপচর ইউনিয়নের ভাটইবাজার গাবলা এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে ট্রাক গাড়ির চালক এরশাদ মণ্ডল (৩৮) ও গাড়ির হেলপার শিব্বির আহমদ মারুফ (১৯)। তার বাড়ি সিলেটের গোয়াইনঘাটের জাফলং মোহাম্মদপুর চাইল স্কেল থার্ডপার্ট এলাকার আবদুর রাজ্জাকের ছেলে বলে জানা গেছে।

চিরিঙ্গা হাইওয়ে থানার এস আই (উপ-পরিদর্শক) খোকন রুদ্র বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উত্তর হারবাংযে ভোর ৫টার দিকে সেভেন রিং সিমেন্ট বোঝাইকৃত কক্সবাজারগামী একটি ট্রাক (ঢাকা মেট্টো-ট-১৮-৮১২৩) কলাতলী ১২ নম্বর ব্রিজ নামক এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে ধাক্কা দেয়। এসময় ট্রাক গাড়ির সামনের অংশ দুমড়ে মুছড়ে গিয়ে গাড়িটি উল্টে গেলে আটকা পড়েন গাড়ির চালক ও হেলপার।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে চালক ও হেলপারকে মৃত ঘোষণা করেন।

চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) ইমন কান্তি চৌধুরী বলেন, দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়। এ ঘটনায় আইগত প্রক্রিয়া নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

সারাদেশ-এর আরও খবর