টেকনাফে ডিএনসির অভিযানে বিপুল পরিমাণ মদ-বিয়ার জব্দ

  বিশেষ প্রতিনিধি    23-08-2023    96
টেকনাফে ডিএনসির অভিযানে বিপুল পরিমাণ মদ-বিয়ার জব্দ

টেকনাফের সদর ইউনিয়নের কচুবনিয়া এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ-বিয়ার জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) বিশেষ জোনের সদস্যরা।

মঙ্গলবার (২২ আগস্ট) রাতে এলাকায় টেকনাফের সদর ইউনিয়নের কচুবনিয়া এলাকায় অভিযান চালিয়ে ৮১ বোতল বিদশি মদ ও ১০২ ক্যান বিদশি বিয়ার জব্দ করা হয়।এসময় বসত-বাড়ির গৃহকর্তা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃসিরাজুল মোস্তফা মুকুল গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসির) একটি আভিযানিক দল টেকনাফ থানাধীন টেকনাফ সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কচুবনিয়ার মো: সিরাজুল ইসলামের বসতবাড়ীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ বিদশি মদ-বিয়ার জব্দ করা হয়।

এসময় বাড়ির গৃহকর্তা মো: সিরাজুল ইসলামের বসতবাড়ি ঘেরাও করার প্রাক্কালে আভিযানিক দলের উপস্থিতি টের পেয়ে মো: সিরাজুল ইসলাম পালিয়ে যায়। সিরাজুল ইসলামের বসত-বাড়িতে তল্লাশিকালে তার বাড়ির সামনের আঙ্গিনায় মাটির ভিতরে পুতে রাখা অবস্থায় গ্রান্ড রয়েল বিদেশি মদ ২১ বোতল, গ্লান মাষ্টার বিদেশী মদ ৬০ বোতল,আন্দামান গোল্ড ৫% বিয়ার ৫৪ ক্যান, ডাইয়াব্লু স্ট্রং সুপার বিরু ১২% ৪৮ ক্যান বিয়ার জব্দ করা হয়। এ ঘটনায় টেকনাফ সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড কচুবিনয়ার কবির আহম্মদের ছেলে মো: সিরাজুল ইসলাম (৩৭) কে পলাতক আসমী করা হয়েছে।

তিনি আরও জানান,এ ঘটনায় পলাতক আসামীর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দয়ের করা হয়েছে। উক্ত আসামী মো: সিরাজুল ইসলামের বিরুদ্ধে পূর্বেও একাধিক মাদক মামলা রয়েছে।

সিরাজুল ইসলামকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সারাদেশ-এর আরও খবর