নাইক্ষ্যংছড়ি ১১ বিজিব উদ্যোগে দুঃস্থদের মাঝে অর্থ সহায়তা প্রদান

  বিশেষ প্রতিনিধি    24-02-2023    201
নাইক্ষ্যংছড়ি ১১ বিজিব উদ্যোগে দুঃস্থদের মাঝে অর্থ সহায়তা প্রদান

সীমান্ত সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, নারী ও শিশু পাচার রোধ ও অভ্যন্তরীণ সন্ত্রাস দমনসহ পার্বত্য এলাকার সাধারণ জনগণের শান্তি, সম্প্রীতি, শিক্ষার মান উন্নয়ন, খেলাধুলা এবং জীবন যাত্রার মান উন্নয়নের লক্ষ্যে নাইক্ষ্যংছড়ি জোন শুরু থেকে ই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় সম্প্রীতি ও উন্নয়নের লক্ষ্যে ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টার সময় নাইক্ষ্যংছড়ি জোনের ব্যবস্থাপনায় জোনের আওতাধীন ১১ জন গরীব, অসহায় ও দুস্থ পাহাড়ি-বাঙ্গালি জনসাধারণের মাঝে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

অনুদান প্রাপ্তরা হলেন , সু-চিকিৎসা, মেয়ের বিবাহ, শিক্ষা সহায়তা এবং দোছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ রিংওয়ে পাড়া এলাকায় আগুনে পুড়ে যাওয়া ঘর মেরামতের জন্য আবেদনের প্রেক্ষিতে উক্ত আর্থিক অনুদান প্রদান করা হয়।

নাইক্ষ্যংছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ রেজাউল করিম উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে গরীব, অসহায় ও দুস্থ জনসাধারণের মাঝে আর্থিক অনুদান (নগদ অর্থ) হস্তান্তর করেন।

এ সময় ক্যাপ্টেন রাফি-উস-হাসান, এ্যাডজুটেন্ট, নাইক্ষ্যংছড়ি জোন, বিজিবি সদস্যগণ, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ এবং আর্থিক অনুদান গ্রহণকারী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার লেঃ কর্নেল রেজাউল করিম বলেন, অত্র অঞ্চলের শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার নিমিত্তে নাইক্ষ্যংছড়ি জোন কর্তৃক ভবিষ্যতেও এ ধরনের কর্মসূচী অব্যাহত থাকবে।।

সারাদেশ-এর আরও খবর