চকরিয়ায় যাত্রীবাহি বাসের ধাক্কায় কিশলয় স্কুলের দুই শিক্ষার্থী আহত, বাস ভাঙচুর!

  বিশেষ প্রতিনিধি    17-02-2023    190
চকরিয়ায় যাত্রীবাহি বাসের ধাক্কায় কিশলয় স্কুলের দুই শিক্ষার্থী আহত, বাস ভাঙচুর!

কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নে বিদ্যালয় ছুটির পর বাড়ী ফেরার পথে হানিফ পরিবহনের দ্রুতগামী বাসের ধাক্কায় দুই শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) দুপুরে মহাসড়কের উপজেলার খুটাখালী তমিজিয়া মাদরাসার সামনে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা বাসটি ভাঙচুর করেছে।

আহত শিক্ষার্থী আয়ুব খান কিশলয় আদর্শ শিক্ষা নিকেতনের ১০ শ্রেনীর ছাত্র। এছাড়া দূর্ঘটনায় আরেক ছাত্র আবদুল্লাহ আল মামুন কমবেশী আহত হয়েছেন বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম থেকে যাত্রী নিয়ে হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৩-১৮২০) কক্সবাজার যাচ্ছিলেন।

ওইসময় খুটাখালী কিশলয় স্কুল ছুটির পর দুই শিক্ষার্থী বাড়ি ফেয়ার পথে মহাসড়কের তমিজিয়া মাদরাসার সামনে এলাকায় বাসটি তাদের ধাক্কায় দেয়।

এতে দুই শিক্ষার্থী সড়কে ছিটকে পড়েন। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে জনতা বাস ভাঙচুর করে।

এ ঘটনার পর কিছু সময় মহাসড়কে যান চলাচল আটকা ছিল।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলার মালুমঘাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মকসুদ আহমদ।

তিনি বলেন, স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে দুর্ঘটনা কবলিত বাস ভাংচুর করে। ঘটনাস্থলে গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়।

একজন শিক্ষার্থী গুরুত্বর আহত হয়েছে, আরেকজন প্রাথমিকভাবে আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। বাসটি জদ্ধ করা হয়েছে, চালক ও হেলপার পলাতক রয়েছে।

সারাদেশ-এর আরও খবর