রামু সরকারি কলেজে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

  বিশেষ প্রতিনিধি    26-03-2023    171
রামু সরকারি কলেজে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

রামু সরকারি কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। দিবসটি পালনে সকালে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন, কলেজ শহিদ মিনারে শহিদদের সম্মানে পুস্পস্তবক অর্পণ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য প্রদান করে শ্রদ্ধা নিবেদন করা হয় । ২৬ মার্চ সকাল ১১টায় কলেজের শিক্ষক মিলনায়তনে মানসী বড়ুয়া ও ইজ্জত উল্লাহর সঞ্চালনায় শহীদ’দের স্মরণে আলোচনা সভায় সভাপতিত্ব করেন অধ্যক্ষ মুজিবুল আলম।

তিনি বলেন, সমস্ত শহিদদের আত্মত্যাগকে শক্তিতে পরিণত করে মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বিনির্মাণে শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারী ও সকল মানুষকে এগিয়ে আসতে হবে। প্রকৃত স্মার্ট সোনার বাংলা গড়ে তুলতে হবে।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, ইতিহাস বিভাগের প্রধান সহকারী অধ্যাপক আবু তাহের, মোঃ আবদুল হক, কিশোর পাল, আ ম.ম জহির, ছলিম উল্লাহ। আলোচনায় সভায় উপস্থিত ছিলেন, সহকারী অধ্যাপক প্রনতি দাশ গুপ্তা, প্রভাষক মোঃ হোছাইন, মাহমুদুল হাসান তৌহিদ,অহিদুল কবির, মিজানুর রহমান, দিবস বৈদ্য, হুমাইরা আক্তার, মোঃ আলমগীর, সুলতানা রাজিয়া, জেসমিন আক্তার, শিল্পী রানী শর্মাসহ প্রমুখ। সভার শুরুতে শহিদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন ও স্বাধীনতা বিষয়ক কবিতা আবৃত্তি করেন প্রদর্শক মানসী বড়ুয়া।

সারাদেশ-এর আরও খবর