কুড়িগ্রামে মরহুম আলী আজগার মিয়ার ২৭ তম মৃত্যুবার্ষিকী পালন

  বিশেষ প্রতিনিধি    29-12-2023    12
কুড়িগ্রামে মরহুম আলী আজগার মিয়ার ২৭ তম মৃত্যুবার্ষিকী পালন

দৈনিক জবাবদিহি পত্রিকার কুড়িগ্রাম জেলা প্রতিনিধি সাংবাদিক ইউনুছ আলী আনন্দ’র পিতা প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মরহুম আলী আজগার মিয়ার ২৭ তম মৃত্যুবার্ষিকী আজ বৃহস্পতিবার যথাযোগ্য মর্যাদায পালন করা হয়েছে।

এ উপলক্ষে মরহুমের রুহের মাগফেরাত ও জান্নাত কামনায় বৃহস্পতিবার যোহরের নামাজ পর মরহুমের বাসভবন ফুলবাড়ী উপজেলা সদরের পানিমাছকুটি চেয়ারম্যান পাড়ায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া পরিচলানা করেন মরহুম আলী আজগার মিয়ার প্রতিষ্ঠিত ফুলবাড়ী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রধান মোহতামিম হাফেজ মঞ্জুরুল ইসলাম বকসী।

এতে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন মরহুম আলী আজগার মিয়ার সন্তান, সাংবাদিক ইউসুফ আলী সংগ্রামী, সাংবাদিক ইউনুছ আলী আনন্দ, ফুলবাড়ী মডেল প্রেস ক্লাবের সহ-সভাপতি লুৎফর রহমান সরকার, মরহুমের ছোটভাই মোহাম্মদ আলী, রজব আলী, মরহুমের বোন জামাই, জয়নাল আবেদীন, ভাগনে সাইফুর ইসলাম, আব্দুল্লাহ খন্দকার লাল, স্থানীয় মোক্তব শিক্ষক আজিজুল হকসহ মরহুমের মেয়ে, ছেলৈর বউ ও নাতি-নাতনীসহ স্বজনরা।

উল্লেখ্য, মরহুম আলী আজগার মিয়া ১৯৯৬ ইং সালের ২৮ ডিসেম্বর ঢাকার টঙ্গী বিশ্ব এস্তেমায় শরীক হয়ে সড়ক দুর্ঘটনায় মারা যান। তার মরদেহ বিশ্ব এস্তেমায় জানাযা সম্পন্ন করে ফুলবাড়ী উপজেলা সদরে পানিমাছকুটি চেয়ারম্যান পাড়ায় দ্বিতীয় জানাযা সম্পন্ন করে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

মরহুম আলী আজগার মিয়া তার জীবদ্দশায় একজন আদর্শ স্কুল শিক্ষক ছিলেন। তিনি ফুলবাড়ী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠা। তিনি তাবলিগ জামাতের সাথী হওয়ায় তার দ্বীনের দাওয়াতী কাজে অনেক মানুষ নামাজ ওয়ালা হয়েছেন। মরহুম আলী আজগার মিয়া ৬ ছেলে ও ৪ মেয়ের জনক ছিলেন।

সারাদেশ-এর আরও খবর