টেকনাফে আইস, ইয়াবা ও বিভিন্ন মালামালসহ নৌকা জব্দ,আটক-১

  বিশেষ প্রতিনিধি    02-03-2023    187
টেকনাফে আইস, ইয়াবা ও বিভিন্ন মালামালসহ নৌকা জব্দ,আটক-১

কক্সবাজারের টেকনাফে পাচারকালে ১কেজি ৩১৩ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) ১০ হাজার পিস ইয়াবা, ৩৫০ প্যাকেট রীচ কফি, ২০ প্যাকেট রয়েল-ডি ও একটি রামদাসহ এবং এক ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় পাচারকাজে ব্যবহৃত নৌকাটিও জব্দ করা হয়।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার গণমাধ্যমকে নিশ্চিত করেন।

তিনি জানান,মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী) রাতে উপজেলার জাদিমুরা জনৈক জসিমের বাড়ি সংলগ্ন নাফনদী এলাকা থেকে ১কেজি ৩১৩ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) ১০ হাজার পিস ইয়াবা, ৩৫০ প্যাকেট রীচ কফি, ২০ প্যাকেট রয়েল-ডি ও একটি রামদাসহ এবং এক ব্যক্তিকে করা হয়েছে।

মিয়ানমার থেকে মাদকের একটি বড় চালান পাচারের সংবাদের ভিত্তিতে হ্নীলা জাদিমুরা নাফনদীর কিনারায় অবস্থান নেয় বিজিবি টহলদল। এসময় মিয়ানমার থেকে নৌকাযোগে এনে এক ব্যক্তি কিছু বস্তা লুকিয়ের রাখার সময় টহলদল দেখতে পায়।

বিজিবি টহলদলের উপিস্থিতি টেরপেয়ে সে রামদা দিয়ে বিজিবিকে আক্রমনের চেষ্টাকালে বিজিবি সদস্যরা তাকে আটক করে। পরে ঘটনাস্থল থেকে একটি কাঠের তৈরী নৌকাসহ ১ কেজি ৩১৩ গ্রাম ক্রিস্টাল মেথ আইস, ১০ হাজার পিস ইয়াবা, ৩৫০ প্যাকেট কফি, ২০ প্যাকেট রয়েল-ডি জব্দ করা হয়েছে।

আটককৃত ব্যক্তি হ্নীলা ইউনিয়নের মৌচনী এলাকার নবী আহমদের ছেলে তাহের রহমান (২৪)।

তিনি আরো জানান,আইনী প্রক্রিয়া শেষে আটককৃত ব্যক্তিকে জব্দকৃত মাদক ও অন্যান্য মালামালসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সারাদেশ-এর আরও খবর