কক্স মিডিয়া এসোশিয়েশনের জরুরী সভা সম্পন্ন

  বিশেষ প্রতিনিধি    10-02-2023    187
কক্স মিডিয়া এসোশিয়েশনের জরুরী সভা সম্পন্ন

“ঐক্য থেকে সফলতা ছিনিয়ে আনা আমাদের একমাত্র লক্ষ্য” এ প্রতিপাদ্যকে সামনে রেখে স্থানীয় দৈনিক পত্রিকায় কর্মরত সকল কম্পিউটার অপারেটরদের নিয়ে গঠিত সংগঠন কক্স মিডিয়া এসোসিয়েশনের জরুরী সভা কক্সবাজার শহর লাল দিঘীর পাড়স্থ হোটেল পেনোয়ার আন নাহার রেস্তোরায় গতকাল ১০ ফেব্রুয়ারী বিকাল ৪ টার সময় সংগঠনের সভাপতি মীর মোশারফ হোসাইনের সভাপতিত্বে ও হাসিবুল ইসলাম সুজনের সঞ্চালনায় জরুরী সভা সম্পন্ন হয়েছে।

উক্ত সভায় সিদ্ধান্তক্রমে প্রতিষ্ঠা বার্ষিকী উদ্্যাপন উপলক্ষ্যে প্রস্তুতি গ্রহণ করা হয়েছে এবং অত্র সংগঠনের যে সকল সদস্যরা রাত্রী যাপন করে পত্রিকায় কর্মরত থেকে যাদের বেতন পাওনা রয়েছে, তাদের পাওনাকৃত বেতনের টাকা আদায়ের জন্যও সিদ্ধান্ত হয় এবং বিগত দিনে যারা অত্র সংগঠনের সভাপতি/সাধারণ সম্পাদকের ত্রুটিপূর্ণ হিসাবের মাধ্যমে আত্মসাৎকৃত টাকাও উদ্ধার করার প্রস্তুতি গ্রহণ করা হয়। এতে সকল সদস্যদের মতামতের ভিত্তিতে উপরোক্ত সিদ্ধান্ত সমূহ বাস্তবায়নের লক্ষ্যে এ সভা আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, অত্র সংগঠনের সাবেক সফল সভাপতি মোহাম্মদ বেলাল উদ্দিন, প্রতিষ্ঠাকালীন প্রভাবশালী সদস্য মোহাম্মদ শাহাব উদ্দিন, মে মে ছিং, উক্যা মং রাখাইন, সহ—সভাপতি মং থেন নাই রাখাইন, সহ—সাধারণ সম্পাদক হাসান মুরাদ, সাংগঠনিক সম্পাদক মোবারক উদ্দিন নয়ন, মোহাম্মদ হাশেম, জজ ওয়ান রাখাইন, মোঃ ফরহাদ প্রমুখ। উক্ত সভায় যারা সদস্য হতে আগ্রহী তাদেরকেও সদস্য অন্তর্ভূক্ত হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। অন্যথায় সংগঠনের সার্বিক কল্যাণার্থে অন্যান্য সকল সদস্যরা যে কোন সিদ্ধান্ত নিতে বাধ্য থাকবেন।

এতে কোনরূপ ওজর আপত্তি অগ্রহণ পূর্বক হিসেবে গণ্য করা হবে। অত্র সংগঠনের বিগত দিনে যারা বিভিন্ন সময় উপস্থিত হতে পারেনি তাদেরকেও আগামীর সকল সভা—সমাবেশে উপস্থিতি একান্ত ভাবে কামনা করে সভা সমাপ্ত ঘোষণা করেন এ সভার সভাপতি।

সারাদেশ-এর আরও খবর