গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

  বিশেষ প্রতিনিধি    21-12-2023    71
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

ঢাকা–খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার রাতইল ইটভাটা এলাকায় আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাস ও প্রাইভেট কারের মখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুই গাড়িতে আগুন লেগে যায়। এতে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

এ ঘটনায় নিহত ব্যক্তির নাম মোহাম্মদ উল্লাহ (৩৮)। তিনি প্রাইভেট কারের চালক ছিলেন। অন্যদিকে আহতরা হলেন- প্রাইভেটকারে থাকা তিন সহোদর ফাহিম (২০), ফাহাদ (১৮) এবং ইফাদ (১৬)

কাশিয়ানী হাইওয়ে থানা–পুলিশের পরিদর্শক আবুল হাসেম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে রাতইল ইটভাটা এলাকায় খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মানিকগঞ্জ থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি প্রাইভেট কারের মখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারটি বাসের নিচে ঢুকে যায়। প্রথমে প্রাইভেট কারে আগুন লাগে, সেই আগুন বাসে ছড়িয়ে পড়ে। এতে দুইটি গাড়িতে আগুন ধরে যায়। তবে বাস যাত্রীদের কোনো ক্ষতি হয়নি।

এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালক নিহত হন এবং প্রাইভেটকারে থাকা তিন সহোদর ফাহিম (২০), ফাহাদ (১৮) এবং ইফাদ (১৬) আহত হন। আহতদেরকে কাশিয়ানী উপজেরা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

পুলিশের পরিদর্শক আবুল হাসেম মজুমদার, এ ঘটনায় ঢাকা-খুলনা মহাসড়ক প্রায় দুই ঘণ্টা সড়ক চলাচল বন্ধ থাকার পর পুলিশ যানবাহন চলাচল স্বাভাবিক করে।

সারাদেশ-এর আরও খবর