চাঞ্চল্যকর হত্যা মামলার এক আসামী গ্রেফতার

  বিশেষ প্রতিনিধি    27-02-2023    213
চাঞ্চল্যকর হত্যা মামলার এক আসামী গ্রেফতার

দীর্ঘ ৬ বছর আত্মগোপনে থাকা চাঞ্চল্যকর হত্যা মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামীকে কক্সবাজার টেকনাফ থানাধীন হ্নীলা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান,শনিবার (২৫ ফেব্রুয়ারী) র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে বিশেষ অভিযান পরিচালনা করে টেকনাফ থানাধীন হ্নীলা এলাকা থেকে ২০১৭ সাল হতে দীর্ঘ ৬ বছর আত্মগোপনে থাকা চাঞ্চল্যকর হত্যা মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী হ্নীলা ইউনিয়নের ৮নং ওয়ার্ড পশ্চিম লেদার মোঃ আলীর ছেলে মোঃ দেলোয়ার হোছন (৩৪) কে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী দেলোয়ার হোছন এর বিরুদ্ধে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানার মামলা নং-৬১, জিআর নং-৬১৭/১৭, টেকনাফ থানার প্রসেস নং-৭৮১৬/২১, ১৮৬০ সালের পেনাল কোড ১৪৩/৪৪৭/৩২৩/ ৩৫৪/৩০২/৩৪ ধারায়* মামলা রয়েছে।

তিনি আরে জানান,গ্রেফতারকৃত আসামীর সংক্রান্তে পূর্বের হত্যা মামলার গ্রেফতারী পরোয়ানা মোতাবেক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সারাদেশ-এর আরও খবর