টেকনাফ র‌্যাবের অভিযানে মাদক ও অস্ত্র মামলার ওয়ারেন্টভূক্ত আসমী গ্রেফতার

  বিশেষ প্রতিনিধি    25-07-2023    112
টেকনাফ র‌্যাবের অভিযানে মাদক ও অস্ত্র মামলার ওয়ারেন্টভূক্ত আসমী গ্রেফতার

কক্সবাজারের টেকনাফ থানাধীন আলীর ডেইল এলাকায় অভিযান চালিয়ে মাদক ও অস্ত্র মামলার ওয়ারেন্টভূক্ত মোস্তফা কামাল (৩১) নামে এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

গ্রেফতারকৃত আসামি হলেন,টেকনাফ সাবরাং ইউনিয়নের ২নং ওয়ার্ড আলীর ডেইল এলাকার হাকিম আলীর ছেলে মোস্তফা কামাল (৩১)।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার (২৪ জুলাই) সন্ধ্যায় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিএসসি এর একটি চৌকস আভিযানিক দল টেকনাফ মডেল থানাধীন আলীর ডেইল এলাকায় মাদক ও অস্ত্র মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতারের লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে র‌্যাবের আভিযানিক দল বর্ণিত এলাকা থেকে মাদক ও অস্ত্র মামলার গ্রেফতারী ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামী বর্ণিত মাদক ও অস্ত্র মামলার সাথে জড়িত এবং গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করছিল বলে মর্মে জানা যায়। উল্লেখ্য, ধৃত আসামীর বিরুদ্ধে টেকনাফ মডেল থানার মামলা নং-১০, তারিখ-৩ জুলাই ২০২০ খ্রিঃ, জিআর নং-৫৪৭/২০, ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১০(গ)/৪১ এবং মামলা নং-০৯ (০৭)২০, জিআর নং-৫৪৬/২০, ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯ (এ)/১৯ (এফ) ধারায় মোতাবেক মামলা রয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পূর্বের মামলার গ্রেফতারী পরোয়ানা মোতাবেক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সারাদেশ-এর আরও খবর