শেষ হলো জলকেলি উৎসব, নৌকায় ভোট চাইলেন মাহবুবুর রহমান চৌধুরী

  বিশেষ প্রতিনিধি    19-04-2023    93
শেষ হলো জলকেলি উৎসব, নৌকায় ভোট চাইলেন মাহবুবুর রহমান চৌধুরী

জীর্ণতা মাড়িয়ে এবার সামনে এগিয়ে যাওয়ার পালা। নতুন আশায় হবে পথচলা। এমন প্রত্যাশায় পর্যটন নগরী কক্সবাজারে শেষ হলো তিন দিনব্যাপী জলকেলি উৎসব। উৎসবের সমাপনীতে জল ছিটিয়ে পুরনো সবকিছু ধুয়ে মুছে নতুনকে আহবান জানানো হয়। এসময় ছোট শিশু থেকে শুরু করে প্রবীণরাও নেচে-গেয়ে মহা আনন্দে মেতে উঠে।

এদিকে বুধবার শহরের বিভিন্ন জলকেলির প্যান্ডেল পরিদর্শন করেছেন কক্সবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত নৌকার মাঝি মাহবুবুর রহমান চৌধুরী। তিনি টেকপাড়ার হাঙর পাড়া, আছিমং পেশকার পাড়ার সাংস্কৃতিক কেন্দ্র, বৌদ্ধ মন্দিরস্থ রাখাইন সাংস্কৃতিক সংগঠন, ক্যাংপাড়া, থংরো পাড়া, পূর্ব ও পশ্চিম মাছবাজার প্যান্ডেল ঘুরে ঘুরে রাখাইন সম্প্রদায়ের মানুষের সাথে কৌশল বিনিময় করেন। আয়োজকেরা তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন। এসময় আসন্ন ১২ই জুন পৌর নির্বাচনে নৌকার জন্য ভোট চান মাহবুবুর রহমান চৌধুরী।

এসময় বক্তব্য রাখেন কক্সবাজার সিটি কলেজের অধ্যক্ষ ক্যথিং অং, কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের পরিচালক মংছেন হ্লা, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল ও ৪ ওয়ার্ডের কাউন্সিলর যুবলীগ নেতা দিদারুল ইসলাম রুবেল।

পরিদর্শনকালে পৌর আওয়ামী লীগ নেতা আসিফুল মাওলা ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বেন্টু দাশসহ রাখাইন সম্প্রদায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সারাদেশ-এর আরও খবর